bangla news

কুয়েটে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৬-১৯ ১০:১৫:৩৪ এএম

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) তড়িৎ ও ইলেকট্রনিক (তওই) কৌশল  বিভাগের ১১ ব্যাচের ছাত্রছাত্রীদের নবীন বরণ ও ৭ ব্যাচের ছাত্রছাত্রীদের বিদায় অনুষ্ঠান মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) তড়িৎ ও ইলেকট্রনিক (তওই) কৌশল  বিভাগের ১১ ব্যাচের ছাত্রছাত্রীদের নবীন বরণ ও ৭ ব্যাচের ছাত্রছাত্রীদের বিদায় অনুষ্ঠান মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

কুয়েট তওই অ্যাসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

সংগঠনের সভাপতি ড. মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের তওই কৌশল অনুষদের ডিন প্রফেসর ড. আশরাফুল গণি ভূঁইয়া, যন্ত্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. এ এন এম মিজানুর রহমান, তওই কৌশল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. আব্দুর রফিক, সিনিয়র শিক্ষক প্রফেসর ড. মো. আব্দুস সামাদ, ছাত্রকল্যাণ পরিচালক ড. মুহাম্মাদ হারুনুর রশীদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিদায়ী ছাত্রছাত্রীদের হাতে ক্রেস্ট এবং নবীন ছাত্রছাত্রীদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ১৯, ২০১২
সম্পাদনা: প্রভাষ চৌধুরী ও ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-06-19 10:15:34