ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সৈয়দপুরে ২ বিদ্যালয়ের তালা ভেঙে অফিস কক্ষ তছনছ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
সৈয়দপুরে ২ বিদ্যালয়ের তালা ভেঙে অফিস কক্ষ তছনছ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে একটি প্রাথমিক ও একটি উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙে আলমিরা ও ফাইল কেবিনেট ড্রয়ারে রাখা প্রয়োজনীয় কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে রাখার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কাগজপত্রসহ কোনো কিছু খোয়া যায়নি বলে জানিয়েছেন সংশ্লিষ্ট বিদ্যালয় প্রধানরা।

 

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।  

বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।  

গতকাল শনিবার রাতে উপজেলার একই চত্বরে অবস্থিত বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।  

এ ব্যাপারে বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুল মালেক ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. ইউনুস আলী জানিয়েছেন, রোববার সকালে বিদ্যালয়ে গিয়ে অফিস কক্ষের তালা ভাঙা ও দরজা খোলা দেখতে পান তারা। দুর্বৃত্তরা আলমিরা ও ফাইল কেবিনেটের ড্রয়ারের তালা ভেঙে কাগজপত্র মেঝেসহ বিভিন্নখানে ছড়িয়ে ছিটিয়ে রেখে যায়। কাগজপত্রগুলো গুরুত্বপূর্ণ। এছাড়া অফিস কক্ষের আসবাবপত্রও তছনছ করা ছড়িয়ে ছিটিয়ে রাখা হয়েছে। তবে অফিসের কোনো জিনিসপত্র চুরি হয়নি।

এ ঘটনার বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এছাড়া কী উদ্দেশে বিদ্যালয় দুইটির কাগজপত্রগুলো এমন করা হয়েছে, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।