ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস কুইজ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস কুইজ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু

ঢাকা: ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উদ্যোগে বিভিন্ন কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের জন্য আয়োজিত ‘আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস’ কুইজ প্রতিযোগিতার লোগো উন্মোচন করা হয়েছে।  

বুধবার (২০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান এ লোগো উন্মোচন করেন।

 

বুধবার থেকেই এ প্রতিযোগিতায় অংশ নিতে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। বিভিন্ন কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা আগামী ৭ অক্টোবর পর্যন্ত এ প্রতিযোগিতায় অংশ নিতে রেজিস্ট্রেশন করতে পারবেন।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ, রেজিস্ট্রার মো. ফাইজুল্লাহ কৌশিকসহ বিভিন্ন বিভাগের চেয়ারপারসন, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীরা।  

উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান লোগো উদ্বোধন করে আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস কুইজ প্রতিযোগিতার সফল্য কামনা করেন এবং অংশগ্রহণকারী কলেজের দলগুলোর প্রতি শুভকামনা জানান।

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির হেড অব পাবলিক রিলেশন্স রাইসুল হক চৌধুরী জানান,আসন্ন ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত এ কুইজ প্রতিযোগিতায় কলেজ পর্যায়ের একাদশ ও দ্বাদশ শ্রেণীর তিনজন শিক্ষার্থীর সমন্বয়ে দল গঠন করে অংশগ্রহণ করতে পারবেন আগ্রহীরা।  

পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দল ৫০ হাজার, রানার্স আপ দল যথাক্রমে ৩০ হাজার ও ১৫ হাজার এবং টুর্নামেন্ট সেরা জিনিয়াস পাবেন ১০ হাজার টাকা।  

এ প্রতিযোগিতার বিভিন্ন পর্বে সাবেক ও বর্তমান ক্রিকেটার,সোশ্যাল ইনফ্লুয়েন্সার এবং বিভিন্ন অঙ্গনের তারকারা উপস্থিত থাকবেন। আইএসইউর ফেসবুক পেইজেও লাইভ স্ট্রিমিং হবে সবগুলো পর্ব।

রেজিস্ট্রেশনের জন্য এখনই ভিজিট করুন www.isu.ac.bd অথবা ডায়াল করুন ০১৩১৩-০৩৭১৩৫ ,০১৩১৩-৪০০৬০০ নম্বরে। বুধবার থেকে শুরু হয়ে রেজিস্ট্রেশন চলবে ৭ অক্টোবর পর্যন্ত।

বুধবার আইএসইউ কর্তৃপক্ষের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।