ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সম্মাননা দিল ‘ঢাকাইয়া ঐক্য’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সম্মাননা দিল ‘ঢাকাইয়া ঐক্য’

ঢাকা: এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাপ্ত ঢাকাইয়া কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দিয়েছে পুরোনো ঢাকার অতি পরিচিত সংগঠন ‘ঢাকাইয়া ঐক্য’।  

গত ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) বিকাল ৪টা ৩০মিনিটের দিকে ‘ঢাকাইয়া ঐক্য’র পক্ষ থেকে এক অনুষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন আলমগীর আলম এবং সভাপতিত্ব করেন জাহিদুল ইসলাম জাহিদ। প্রধান অতিথি ছিলেন বাংলা ভিশন টিভি চ্যানেলের পরিচালক ও চেয়ারম্যান আশরাফ উদ্দিন আহমেদ।  

বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী, ঢাকা কেন্দ্রের প্রতিষ্ঠাতা আজিম বখস, ঢাকাইয়া গবেষক ও লেখক সাদ উর রহমানসহ আরেও অন্যান্য।  

শুধু কেতাবি শিক্ষায় শিক্ষিত না হয়ে ঢাকাইয়াদের নিজস্ব ঐতিহ্য ও সংস্কৃতিকে ধারণ করতে অংশগ্রহণকারী সকল বিদ্যার্থীদের উৎসাহিত করা হয় অনুষ্ঠানে

পুরোনো ঢাকার প্রাণের সংগঠন ‘ঢাকাইয়া ঐক্য’। ‘ঢাকাইয়া কথা কওনে শরম নাই, সিনা উচা কইরা কথা কন’ কিংবা ‘খালি খাওন পিন্দান আমাগো ঐতিহ্য না, মিল মহব্বতও আমগো ঐতিহ্য’ এরূপ সব স্লোগানকে ধারণ করে সংগঠনটি ঢাকাইয়াদের উন্নয়নে নিরলস ভূমিকা পালন করে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।