ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিতে অফিস টাইম-ড্রেসকোড না মানলে কাটা হবে বেতন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
শাবিতে অফিস টাইম-ড্রেসকোড না মানলে কাটা হবে বেতন কথা বলছেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মচারীরা অফিসসূচি ও নির্ধারিত ড্রেসকোড না মানলে একদিনের বেতন কেটে নেওয়া হবে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

রোববার (২০ আগস্ট) কর্মচারীদের নিয়ে আয়োজিত শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালায় এ মন্তব্য করেন উপাচার্য।

এ কর্মশালায় ১০৪ জন কর্মচারী অংশ নেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, এই বিশ্ববিদ্যালয়ে কোনো অন্যায়, অবিচার সহ্য করা হবে না। তবে কোনো যৌক্তিক দাবি ফেলে দেওয়া হবে না। সবাইকে প্রতিদিনের কাজ প্রতিদিন শেষ করতে হবে। সময়মতো অফিসে না এলে এবং নিদিষ্ট ড্রেসকোড না মানলে এখন থেকে এক দিনের বেতন কর্তন করা হবে।

অনুষ্ঠানে এপিএ কমিটির ফোকাল পয়েন্ট ডেপুটি রেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান। এতে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. ফজলুর রহমান।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।