ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এমফিল ও পিএইচডি ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এমফিল ও পিএইচডি ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন 

গাজীপুর: অনিবার্য কারণবশত ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি ভর্তির লিখিত পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।  

রোববার (১৩ আগস্ট) জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি ভর্তির লিখিত পরীক্ষা আগামী ১৭ আগস্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

কিন্তু অনিবার্য কারণবশত এ পরীক্ষা আগামী ২৩ আগস্ট বেলা ১১টায় গাজীপুর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এছাড়া মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে। লিখিত পরীক্ষার দিন আবেদনকারীদের সকল পরীক্ষার নম্বর পত্রের ফটোকপি এবং গবেষণা প্রস্তাবনার কপি সংশ্লিষ্ট একাডেমিক গ্রুপ চেয়ারম্যানের দপ্তরে জমা দেয়ার জন্য বলা হয়েছে।  

এদিকে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে এমএএস/এডভান্সড এমবিএ ভর্তির লিখিত পরীক্ষা পূর্বঘোষিত ১৭ আগস্টের পরিবর্তে ২৩ আগস্ট দুপুর ২টায় গাজীপুর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফল আগামী ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে এবং মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে। লিখিত পরীক্ষার দিন আবেদনকারীদের সকল পরীক্ষার নম্বরপত্রের ফটোকপি সংশ্লিষ্ট একাডেমিক গ্রুপ চেয়ারম্যানের দপ্তরে জমা দেয়ার জন্য বলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৩, আগস্ট ১৩, ২০২৩
আরএস/ এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।