ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

৭ দফা দাবিতে চট্টগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মে ২১, ২০১২
৭ দফা দাবিতে চট্টগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মানববন্ধন

চট্টগ্রাম : স্বতন্ত্র পরীক্ষার হল ও শ্রেণীকক্ষ নির্মাণ, পর্যাপ্ত শিক্ষক নিয়োগ, যথাসময়ে পরীক্ষা গ্রহণ ও তিন মাসের মধ্যে ফল প্রকাশ করে সেশনজট নিরসনসহ সাত দফা দাবিতে চট্টগ্রামে মানববন্ধন করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত শিক্ষার্থীবৃন্দের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।



মানবন্ধনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে পরিচালিত চট্টগ্রাম নগরীর পাঁচটি সরকারি কলেজের শিক্ষার্থীসহ অন্যান্য কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে আসন্ন বাজেটে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংকট নিরসনে বিশেষ বরাদ্দ ও শিক্ষাখাতে ২৫ শতাংশ বরাদ্দের দাবি জানানো হয়। মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীরা ব্যানার-ফেস্টুনে তাদের বিভিন্ন দাবি তুলে ধরেন।

মানববন্ধনে অংশ নেওয়া চট্টগ্রাম সরকারি সিটি কলেজের বিএসসি তৃতীয় বর্ষের ছাত্র জয় বণিক জানান, বিভিন্ন সরকারি কলেজের প্রতিনিধিসহ প্রায় শ’ খানেক শিক্ষার্থী মানববন্ধনে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ১৪২৩ ঘন্টা, মে ২১ ২০১২
এমইউ/ সম্পাদনা : বেনু সূত্রধর, নিউজরুম এডিটর ও অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।