ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ডিনস অ্যাওয়ার্ড পেলেন জাবির ৫ শিক্ষার্থী

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুন ৭, ২০২৩
ডিনস অ্যাওয়ার্ড পেলেন জাবির ৫ শিক্ষার্থী

জাবি: প্রথমবারের মত ডিনস অ্যাওয়ার্ড পেলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৫ শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের অনুষদভুক্ত বিভাগগুলোর মধ্যে স্নাতকে সর্বোচ্চ ফলাফলের জন্য ২০১৫-২০১৬ সেশনের (৪৫ ব্যাচ) পাঁচ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড- ২০১৯ প্রদান করা হয়েছে।

বুধবার (৭ জুন) সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন ডিনস অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বক্তা বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর মোহাম্মদ ফরাসউদ্দিন।

ডিনস কমিটির সভাপতি ও কলা মানবিকী অনুষদের সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক বলেন, আমরা প্রথমবারের মত ডিনস অ্যাওয়ার্ড চালু করেছি। এটা চ্যালেঞ্জিং কাজ ছিল। আমরা চাই আগামীতে এটা অব্যাহত রাখতে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো নূরুল আলম বলেন, প্রথমবারের মত ডিনস অ্যাওয়ার্ড চালু করার জন্য কমিটিকে ধন্যবাদ জানাচ্ছি। এর ধারাবাহিকতা যাতে করে বজায় থাকে সেই আশা করছি। এর সঙ্গে সঙ্গে ধন্যবাদ জানাই যারা এই প্রক্রিয়ার সঙ্গে জড়িত এবং অভিনন্দন জানাই যারা অ্যাওয়ার্ড পাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, জীব বিজ্ঞান অনুষদের ডিন নূহ আলম, ব্যবসা শিক্ষা অনুষদের ডিন নীলাঞ্জন কুমার সাহা।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad