ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হবিগঞ্জে এইচএসসি পরীক্ষা বাতিলের দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, মে ১৫, ২০১২
হবিগঞ্জে এইচএসসি পরীক্ষা বাতিলের দাবিতে মানববন্ধন

হবিগঞ্জ: হবিগঞ্জে এইচএসসি পরীক্ষায় হিসাব বিজ্ঞান দ্বিতীয় পত্রের পরীক্ষা বাতিলের দাবিতে মঙ্গলবার দুপুরে মানববন্ধন করেছে পরীক্ষার্থীরা।

শহরের প্রধান সড়কে জেলা প্রশাসক কার্যালয়ের কাছে দুপুর সাড়ে ১২টা থেকে সোয়া ১টা পর্যন্ত হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্ররা এ কর্মসূচি পালন করে।



এ সময় বক্তব্য রাখেন- হবিগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আব্দুল হাকিম, হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মুর্শেদ চৌধুরী, ছাত্রলীগ কলেজ শাখার নেতা মহসিন মিয়া, সাইফুল ইসলাম আরিফ, সেতু আহমেদ প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলে, সিলেট বোর্ডে গত ১১ মে হিসাব বিজ্ঞান দ্বিতীয় পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়। কিন্তু নিয়ম বহির্ভূতভাবে জেলা সদরের জন্য এক ধরনের এবং উপজেলা পর্যায়ের পরীক্ষার্থীদের জন্য আরেক ধরনের প্রশ্নপত্রে পরীক্ষা নেওয়া হয়।

তারা আরও বলেন, উপজেলায় ÔকÕ সেটের প্রশ্নপত্র খুবই সহজ এবং জেলা সদরে `খ` সেটের প্রশ্নপত্র খুবই কঠিন করা হয়।

তাই শিগগিরই হিসাব বিজ্ঞান দ্বিতীয় পত্রের পরীক্ষা বাতিলের দাবি জানান তারা। তা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলেও হুঁশিয়ারি দেয় পরীক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, মে ১৫, ২০১২
জিয়া উদ্দিন দুলাল/সম্পাদনা: শিমুল সুলতানা, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।