ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবিতে সাধারণ শিক্ষার্থী-ছাত্রলীগের মারামারি: আহত ৪

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মে ১৩, ২০১২
জবিতে সাধারণ শিক্ষার্থী-ছাত্রলীগের মারামারি: আহত ৪

ঢাকা: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে দফায় দফায় মারামারিতে ৪ ছাত্র আহত হয়েছে।

রোববার এ ঘটনা ঘটে।



প্রতক্ষ্যদর্শীরা জানায়, সকাল সাড়ে ৯টায় হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র ও ছাত্রলীগ কর্মী কানন বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি হোটেলে চেয়ারে বসাকে কেন্দ্র করে ইংরেজি বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র আহসানউল্লাহ মিঠুকে মারধোর করে। এসময় পানির গ্লাস দিয়ে মিঠুকে মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরবর্তীতে এ খবর ইংরেজি বিভাগে ছড়িয়ে পড়লে সাধারণ শিক্ষার্থীরা পৌনে ১১টার দিকে কাননকে মারধোর করে। কানন সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে পালিয়ে প্রক্টর অফিসে গিয়ে আশ্রয় নেয়। তখন বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কামাল উদ্দিন আহমেদ মিমাংসা করে দেন।

কিন্তু ছাত্রলীগ কর্মীরা পরবর্তীতে ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের মারার জন্য ক্যাম্পাসে টহল দেয়। বেলা ১২টায় ইংরেজি বিভাগের শিক্ষার্থী মনে করে দর্শণ বিভাগের প্রণবকে ব্যাপক মারধোর করে তারা।

বেলা সাড়ে ১২টার দিকে ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারে আল-মামুনকে ছাত্রলীগ কর্মী কানন, পাভেল ও ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সোহেল হাতুরি দিয়ে মাথায় পেটায়। এতে গুরুতর আহত হয় মামুন।  

কোতোয়ালী থানার ওসি (তদন্ত) মাহাবুব ভুঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, ‘এ ঘটনায় কাউকে এখনও আটক করা যায়নি। তবে ক্যাম্পাসের বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, মে ১৩, ২০১২
সম্পাদনা: ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad