bangla news

চুয়েট স্নাতক প্রথম বর্ষ ক্লাস শুরু সোমবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৫-০৬ ৯:৪২:২০ এএম

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২০১১-১২ শিক্ষাবর্ষের স্নাতক কোর্সের প্রথম বর্ষের ক্লাস সোমবার থেকে শুরু হবে। রোববার চুয়েটের একাডেমিক সূত্রে এ তথ্য জানা যায়।

চট্টগ্রাম : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২০১১-১২ শিক্ষাবর্ষের স্নাতক কোর্সের প্রথম বর্ষের ক্লাস সোমবার থেকে শুরু হবে। রোববার চুয়েটের একাডেমিক সূত্রে এ তথ্য জানা যায়।

রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ সফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রথম বর্ষের (লেভেল-১) শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হবে। এরপর এদিন থেকেই প্রতিটি বিভাগে নিয়মিত ক্লাসও চলবে।

আবাসিক হলে আসন সংকট থাকায় চুয়েট প্রথম বর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নিজ উদ্যোগেই থাকার ব্যবস্থা করতে বলঅ হয়েছে। তবে সীমিত খালি আসনে সোমবার হলে থাকতে ইচ্ছুক শিক্ষার্থীদের মধ্যে মেধা ও প্রয়োজনীয়তার ভিত্তিতে বন্টন করে দেওয়া হবে।

এদিন হলে সিট পেতে আগ্রহীদের চুয়েটের নির্ধারিত ফরমে আবেদন করে সাক্ষাৎকারের জন্য নির্দিষ্ট সময়ে সংশ্লিষ্ট শিক্ষার্থীদের উপস্থিত থাকতেও বলা হয়েছে। এছাড়াও ভর্তিসহ যাবতীয় তথ্য চুয়েটের ওয়েবসাইটে পাওয়া যাবে।

এরআগে চুয়েটে লেভেল-১ এর ক্লাস গত ১৮ মার্চ শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু উপাচার্য নিয়োগের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জনের কারণে তা স্থগিত করা হয়।
 
বাংলাদেশ সময় : ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল, ০৬, ২০১২
এমবিএম,/ সম্পাদনা : সুকুমার সরকার, কো-অর্ডিনেশন এডিটর
শঁসধৎ.ংধৎশবৎনফ@মসধরষ.পড়স

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-05-06 09:42:20