ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবি ছাত্র অধিকার পরিষদের নেতৃত্বে জহির-জিসান

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
জাবি ছাত্র অধিকার পরিষদের নেতৃত্বে জহির-জিসান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): ছাত্র অধিকার পরিষদের ৪৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের ৪৬তম ব্যাচের জহির ফয়সাল এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইতিহাস বিভাগের ৪৬তম ব্যাচের জিসান মাহমুদ।

 

সোমবার (২৭ মার্চ) বিকেলে সংগঠনটি প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। আংশিক এ কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়ার কথা বলা হয়েছে।  

নতুন এ কমিটিতে সহ-সভাপতি পদে আছেন রাসেল আহমেদ, নিরব হোসাইন, ফয়সাল আহমেদ, ইমতিয়াজ জোবায়ের, অলি হাসান বাপ্পি, তুহিন প্রামাণিক ও আবু জাফর। যুগ্ম সম্পাদক পদে আছেন এম এ নিশাত, খালিদ মাহমুদ তন্ময় ও মো. আদিব হাসান। সাংগঠনিক সম্পাদক পদে ইকবাল হোসাইন এবং সহ-সাংগঠনিক পদে আছেন আবু বকর, গাজী জহির ও আশিকুজ্জামান আশিক।  

কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে আছেন সিফাত মাহমুদ ও উপ-দপ্তর হিসেবে আছেন ইমু হোসাইন। এছাড়াও সম্পাদকীয় পদে আছেন ২৩ জন এবং কার্যকরী সদস্য হিসেবে আছেন তিনজন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।