ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

মঙ্গলবারের এইচএসসি পরীক্ষা ২৩ মে

মাজেদুল নয়ন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১২
মঙ্গলবারের এইচএসসি পরীক্ষা ২৩ মে

ঢাকা: মঙ্গলবারের এইচএসসি ও সমমানের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগমী ২৩ মে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে।



ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার ঘটনায় বিএনপির ডাকা হরতালের কারণে এ পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে বাংলানিউজকে জানান শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার সুভাষ চন্দ্র ঢালী।

ঢালী বাংলানিউজকে বলেন, ‘হরতালের কারণে মঙ্গলবারের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। মঙ্গলবারের এইচএসসি পরীক্ষা আগামী ২৩ মে অনুষ্ঠিত হবে। ’

তবে মঙ্গলবারের কারিগরি বোর্ডের অধীনে রসায়ন বিজ্ঞান-১ বিষয়ের পরীক্ষার সময় পরে জানানো হবে বলে তিনি জানান।

সময়সূচিতে মঙ্গলবার আটটি সাধারণ বোর্ডের অধীনে এইচএসিতে প্রকৌশল অঙ্গন ও ওয়ার্কশপ প্র্যাকটিস (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র ঐচ্ছিক-১, প্রকৌশল অঙ্গন ও ওয়ার্কশপ প্র্যাকটিস (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র ঐচ্ছিক-২, প্রকৌশল অঙ্গন ও ওয়ার্কশপ প্র্যাকটিস (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র ঐচ্ছিক-৩, সমরবিদ্যা (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র, গার্হাস্থ্য অর্থনীতি (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র, পরিসংখ্যান (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র, সাধারণ বিজ্ঞান এবং খাদ্য ও পুষ্টি বিজ্ঞান (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র (খাদ্য ও পুষ্টি বিজ্ঞান) এবং ক্রীড়া (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র বিষয়ের পরীক্ষা ছিল। এদিন মাদ্রাসা বোর্ডের কোনো পরীক্ষা নেই।

এর আগেও বিএনপির ডাকা হরতালের কারণে রোববারের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থাগিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১২

সম্পাদনা: ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa