ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

সহপাঠীর ছুরিকাঘাতে ঢাবি ছাত্রী আহত

ইউভানির্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১২
সহপাঠীর ছুরিকাঘাতে ঢাবি ছাত্রী আহত

ঢাকা: সহপাঠীর ছুরিকাঘাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্রী শারমীন গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



বৃহস্পতিবার বিকেল ৪টার ১০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সামনে এ ঘটনা ঘটে। শারমীন রাষ্ট্রবিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। তাকে ছুরি মেরেছে রাষ্ট্রবিভাগের একই শিক্ষাবর্ষের ছাত্র ইকরামুল ইসলাম মাহফুজ। মাহফুজকে শাহবাগ আটক করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক শারমীনের একজন সহপাঠী জানান, বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। এ নিয়ে এই ঘটনা ঘটতে পারে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার তাদের পঞ্চ সেমিস্টার ফাইনাল পরীক্ষা ছিল। পরীক্ষা শেষে মাহফুজ তাকে ছুরি মারে।

এদিকে, খবর পেয়ে ঢাবি উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। শারমীনকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।

ঢাবি ভিসি জানান, শারমীনের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। মাহফুজের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। এমনকি তার ছাত্রত্ব পর্যন্ত চলে যেতে পারে।

ঢামেক হাসপাতালের চিকিৎসক ডা. হরিদাস সাহা প্রতাপ জানান, শারমীনের অবস্থা আশঙ্কাজনক। এ মুহূর্তে ১০ ব্যাগ রক্ত প্রয়োজন। তার রক্তের গ্রুপ এ পজিটিভি।

কলাভবনে গিয়ে বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা রক্ত দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১২
এমএইচ
সম্পাদনা: রানা রায়হান, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa