ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

৪০ বছর পর শৈশবে ফেরা!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
৪০ বছর পর শৈশবে ফেরা!

ফরিদপুর পুলিশ লাইন স্কুলের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী উদযাপিত হয়েছে। সম্প্রতি এক শীতের সকালে শুরু হয়ে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে পুনর্মিলনী উদযাপিত হয়।

ফরিদপুর পুলিশ লাইন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে সকাল থেকেই পুলিশ লাইন স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রীদের স্কুলের সবুজ চত্বর উৎসবে মুখরিত হয়ে ওঠে। ত্রিশ বা চল্লিশ বছর আগে ছেড়ে যাওয়া প্রিয় স্কুলের সহপাঠীদের এই মিলনমেলা শুরুর মুহূর্তে আবেগঘন পরিবেশ তৈরি হয়।

মঞ্চে স্মৃতিচারণ করেন সাবেক শিক্ষার্থীরা। এছাড়া শিক্ষকদের সম্মাননা দেওয়া হয়। নয় জন প্রাক্তন শিক্ষক এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মূলত আয়োজক প্রাক্তন ছাত্ররা দেশের বিভিন্ন প্রান্ত থেকে খুঁজে বের করে তাদেরকে অনুষ্ঠানস্থলে নিয়ে আসেন।  

এ সময় শিক্ষকরা এমন একটি অনুষ্ঠান আয়োজনের জন্য সাবেক শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

পুনর্মিলনীতে প্রায় এক হাজার শিক্ষার্থী অংশ নেন। সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রর মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়। এই আয়োজন এখন থেকে প্রতি বছর হবে বলে জানান আয়োজনের মূল প্রস্তাবক ও স্কুলের প্রাক্তন ছাত্র প্রকৌশলী মনোয়ার শিকদার মান্নি।  

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।