ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

শিক্ষা

ঢাবি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃত্বে জয়-উদয়

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
ঢাবি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃত্বে জয়-উদয়

ঢাকা: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ এর অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটিতে সভাপতি খাদিমুল বাশার জয় ও সাধারণ সম্পাদক রাশিদ শাহরিয়ার উদয় নির্বাচিত হয়েছেন।  

বুধবার (২৫ জানুয়ারি) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুনের সই করা এক লিখিত বিজ্ঞপ্তিতে দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি দেওয়া হয়েছে।

সংগঠনের পক্ষে থেকে পাঠানো বিবৃতিতে বলা হয়েছে যে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক গতিশীলতা নিশ্চিতকরণের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এই নতুন কমিটি ঘোষণা করা হলো।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা অগ্রণী ভূমিকা পালন করবে।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আগ্রহী বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সাংগঠনিক কর্মকাণ্ড বিবেচনাপূর্বক স্বল্প সময়ের মধ্যে নবগঠিত আংশিক কমিটির অন্যান্য শূন্য পদে পদায়ন করতে হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa