ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রাবিতে ছিনতাইকালে আটক ২, মোটরসাইকেলে আগুন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
রাবিতে ছিনতাইকালে আটক ২, মোটরসাইকেলে আগুন

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মোবাইলফোন ছিনতাইয়ের সময় দুজনকে হাতেনাতে আটক করেছেন শিক্ষার্থীরা৷ এসময় শিক্ষার্থীরা ছিনতাইকারীদের ধরে বেধড়ক মারধর ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।  

রোববার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে শহীদ জিয়াউর রহমান হলের সামনে এ ঘটনা ঘটে।

 

আটক দুজনের নাম- সাকিল উদ্দিন এবং ফয়সাল রায়হান। সাকিলের বাড়ি নগরীর তেরোখাদিয়া এলাকার ডাবপাড়ায় এবং রায়হানের বাড়ি কোর্ট স্টেশন এলাকায়।

শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের সামনে থেকে এক শিক্ষার্থীর মোবাইলফোন ছিনতাই করে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে পালাচ্ছিল দুই ছিনতাইকারী। এসময় শিক্ষার্থীরা ছিনতাইকারী বলে চিৎকার দিতে থাকেন। তারা শহীদ জিয়াউর রহমান হলের সামনে আসলে তাদের আটক করেন শিক্ষার্থীরা। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দফতরে তাদের নিয়ে যাওয়া হয়।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, শিক্ষার্থীরা ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।