ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

শিক্ষা

খুবিতে ২২ ব্যাচের শিক্ষার্থীদের বরণ করে নিল আইন ডিসিপ্লিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
খুবিতে ২২ ব্যাচের শিক্ষার্থীদের বরণ করে নিল আইন ডিসিপ্লিন

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) আইন ডিসিপ্লিনের ২২ ব্যাচের শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নিয়েছে আইন ডিসিপ্লিন।

এ উপলক্ষে রোববার (২২ জানুয়ারি) দুপুরে আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনাতনে নবীনবরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। প্রথমে নবীন শিক্ষার্থীদের পরিচিতি পর্ব এবং তাদের ফুল ও চকলেট দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন। সভাপতির বক্তব্য রাখেন আইন স্কুলের ডিন ও ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মো. ওয়ালিউল হাসানাত।

সূচনা বক্তব্য রাখেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক সহকারী অধ্যাপক সৌরভ ঘোষ। কোর্স কো-অর্ডিনেটর হিসেবে বক্তব্য রাখেন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক তালুকদার রাসেল মাহমুদ। অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক পুণম চক্রবর্তী ও হায়াৎ মাহমুদ।

শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন মাস্টার্সের শিক্ষার্থী রোকেয়া খাতুন শিমু, চতুর্থ বষের শিক্ষার্থী মো. নাসিম বিল্লাহ ও মো. ইসমাঈল হোসেন, তৃতীয় বর্ষের শিক্ষার্থী শেখ ইয়াশনা তিবা, হাফসা খাতুন, জ্যোতি রায় ও মেহরাব হোসেন রাব্বী এবং দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আজমিরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তন্ময় হালদার ও জেসিয়া হোসেন জেরিন।

অনুষ্ঠানে সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে এ উপলক্ষে বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ২২ , ২০২৩
এমআর/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa