bangla news

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন ১৮ মে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৪-০৯ ১১:১১:১১ এএম

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন তফশিল অনুযায়ী ২৭ এপ্রিলের পরিবর্তে আগামী ১৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ঢাকা: রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন তফশিল অনুযায়ী ২৭ এপ্রিলের পরিবর্তে আগামী ১৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নতুন বছরে ভর্তি হওয়া শিক্ষার্থীদের অন্তর্ভুক্ত করে ভোটার তালিকা প্রণয়ন ও এইচএসসি পরীক্ষা চলমান থাকায় নির্বাচন পেছানো হয়েছে বলে জানিয়েছেন প্রিজাইডিং অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পরিবর্তিত সময়সূচি অনুসারে আগামী ২৪, ২৫ ও ২৬ এপ্রিল মনোনয়নপত্র বিতরণ, সংগ্রহ ও দাখিল, ২৯ এপ্রিল মনোনয়নপত্র বাছাই, ২ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ১৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

১১ বছর পর অনুষ্ঠিতব্য এ নির্বাচনকে ঘিরে অভিভাবক ও শিক্ষকদের মধ্যে সাজ সাজ রব পড়ে গেছে।

গত ২৭ মার্চ এ প্রতিষ্ঠানের অ্যাডহক কমিটির মেয়াদ শেষ হয়।

সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য বিধি অনুসারে এখন অ্যাডহক কমিটির মেয়াদ আরও ২ মাস বাড়ানোর আবেদন করা হয়েছে ঢাকা শিক্ষা বোর্ডে।

বাংলাদেশ সময় ২১০২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১২

এমএন/
সম্পাদনা: কাজল কেয়া, নিউজরুম এডিটর/ সম্পাদনা: জাকারিয়া মন্ডল, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-04-09 11:11:11