ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শিক্ষাপুরস্কার পেলো ৭২ শিক্ষার্থী

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
শিক্ষাপুরস্কার পেলো ৭২ শিক্ষার্থী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন প্রধান অতিথি। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভার ভেতরে অবস্থিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে তৃতীয় সেমিস্টার পরীক্ষার ফলাফল প্রকাশ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল প্রাঙ্গণে ৭২ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে তৃতীয় সেমিস্টার পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীসহ প্লে-দশম শ্রেণিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও পুরস্কার সামগ্রী তুলে দেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া (মধু)। ফলাফল প্রকাশ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেড় শতাধিক ছাত্র-ছাত্রী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইসমাইল মাহমুদের সভাপতিত্বে এবং শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার এক, দুই ও তিন নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার, বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের মৌলভীবাজার জেলা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল হান্নান, কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ শ্রীমঙ্গলের সভাপতি আলী আহমদ।

প্রধান অতিথির বক্তব্যের পর সভাপতি তার বক্তব্যে পৌর মেয়র মহসিন মিয়াকে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান উপদেষ্টা করার প্রস্তাব দিলে তিনি সম্মত হন। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সকল সদস্যরা পৌর মেয়রকে আন্তরিকতা ও স্বাচ্ছন্দ্যের সঙ্গে স্কুলের প্রধান উপদেষ্টা মনোনীত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের ভাইস প্রিন্সিপাল আশিকুর রহমান চৌধুরী, সিনিয়র শিক্ষক ফয়েজ শাহ জিলানী, সহকারী শিক্ষক মাহতাব আলম তানভীর, মো. আফসার মিয়া, নাহিদ রাজুন, বিষ্ণু মালাকার, শর্মী রানী ঘোষ, জয়া রবি দাস, ফেরদৌসি করিম, মাহমুদা আক্তার, নিপা আক্তার, তাসলিমা আক্তার চৈতী ও মুক্তি কানু।

প্রসঙ্গত, ২০১৭ সালে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল প্রতিষ্ঠা লাভ করে। ২০২২ খ্রিস্টাব্দ পর্যন্ত পিইসি, জেএসসি, এসএসসি পরীক্ষায় জিপিএ-৫, ট্যালেন্টপুল বৃত্তি, সাধারণ বৃত্তিসহ সব বোর্ড পরীক্ষায় শতভাগ পাশের গৌরব অর্জন করে উপজেলায় সেরা পাঠদানের স্বীকৃতি লাভ করেছে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০২২
বিবিবি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।