ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে রাবিতে সমর্থকদের মধ্যাহ্নভোজ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে রাবিতে সমর্থকদের মধ্যাহ্নভোজ

রাবি: কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ায় গরু-খাসি জবাই করে জয় উদযাপন করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আর্জেন্টাইন সমর্থকরা।  

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মাঠে এ মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

এদিন সকাল থেকেই আর্জেন্টিনার সমর্থকরা মাঠে আসতে শুরু করেন এবং উল্লাস করতে থাকেন। দুপর ২টায় মধ্যাহ্নভোজ শুরু হয়। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন শেষ হয়।  

আর্জেন্টিনার সমর্থকরা জানান, এ বিজয় বহুল প্রতীক্ষিত, রোমাঞ্চকর বিজয়। এ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের এমন আয়োজন খুব দারুণ উদ্যোগ। এখানে সবাই একসঙ্গে আনন্দ উল্লাস করেছেন। গত এক মাসে বিভিন্ন দলের সমর্থকদের সঙ্গে ফুটবল নিয়ে তর্ক-বিতর্ক হয়েছে। আজ সবাই একসঙ্গে উৎসব করেছেন। এ আয়োজনে ব্রাজিল, ফ্রান্স, জার্মানিসহ অনেক দলের সমর্থকরা অংশ নেন। একটি গরু এবং একটি খাসি ছিল। বিরিয়ানি করা হয়। প্রায় ৫০০ জন খেয়েছেন।

রাবি আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের উপদেষ্টা ফয়সাল আহমেদ রুনু বলেন, আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উপলক্ষে ফ্যানস ক্লাব মধ্যাহ্নভোজের আয়োজন করেছে। এখানে সব দলের সমর্থকরা অংশ নেন। আমরা চাই, আর্জেন্টিনার জয়ের আনন্দ সবার মধ্যে ছড়িয়ে পড়ুক।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।