ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

শিক্ষা

প্রধানমন্ত্রীর আগমন

কক্সবাজারে স্কুলে চলমান বার্ষিক পরীক্ষা স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
কক্সবাজারে স্কুলে চলমান বার্ষিক পরীক্ষা স্থগিত

কক্সবাজার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে শিক্ষার্থীদের ভোগান্তি এড়াতে বুধবার (৭ ডিসেম্বর) কক্সবাজারে শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান বার্ষিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। একই সঙ্গে আজকের পরীক্ষা আগামী ১৪ ডিসেম্বর হবে বলে ঘোষণা দিয়েছে শিক্ষা প্রতিষ্ঠানগুলো।

বিষয়টি নিশ্চিত করে অভিভাবকরা জানিয়েছেন, কক্সবাজারে শিক্ষাপ্রতিষ্ঠানে এখন বার্ষিক পরীক্ষা চলছে। বুধবার পূর্ব-নির্ধারিত পরীক্ষা স্থগিত করে নোটিশ দেওয়া হয়েছে। এ পরীক্ষাটি ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে।

কক্সবাজার জেলা শিক্ষা কর্মকর্তা নাছির উদ্দিন জানিয়েছেন, বার্ষিক পরীক্ষা নিয়ন্ত্রণ করেন স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রধান। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে জনসমাগমে ভোগান্তি বিবেচনায় শহরের ভেতরের প্রতিষ্ঠানগুলো পরীক্ষা স্থগিত করেছে।

তবে এটা সরকারি সিদ্ধান্ত নয় বলে জানান ওই কর্মকর্তা।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটি) বিভিষণ কান্তি দাশ জানান, পরীক্ষা বন্ধ করতে সরকারি কোনো নির্দেশনা নেই। কেউ বন্ধ রাখলে ওটা শিক্ষাপ্রতিষ্ঠানের অভ্যন্তরীণ বিষয়।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa