ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

চাঁদপুরে বাজুসের মতবিনিময়

‘ঐক্যবদ্ধ হলে কোনো সমস্যা থাকবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
‘ঐক্যবদ্ধ হলে কোনো সমস্যা থাকবে না’

চাঁদপুর: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা বলেছেন, সংগঠনের সদস্যদের প্রশ্ন অনেক, সমস্যাও অনেক। এর সমাধান হচ্ছে আমাদের নিজেদের মধ্যে ঐক্য গড়ে তোলা।

আমরা যেদিন ঐক্যবদ্ধ হতে পারব, সেদিন থেকে কোনো সমস্যাই আর সমস্যা থাকবে না। কিন্তু আপনাদের ওয়াদা করতে হবে কেন্দ্রের প্রত্যেকটি সিদ্ধান্ত মানতে হবে।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে চাঁদপুর রোটারী ভবনে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের চিন্তা ও দুরদর্শিতা সত্যিই প্রশংসনীয়। আমি সাধারণ সম্পাদক হওয়ার পর ১৭ হাজার মানুষের জন্য দায়মুক্তি অধ্যাদেশ জারি করতে সক্ষম হয়েছি। আর আমাদের বর্তমান প্রেসিডেন্ট ১৭ লাখ মানুষের জন্য দায়মুক্তির অধ্যাদেশ জারিসহ এ সেন্টার থেকে আরও একটি বড় সেন্টারে নিয়ে যাওয়ার জন্য কাজ করছেন।

দিলীপ কুমার বলেন, আজকে আমরা দেখেছি চাঁদপুরের সবাই প্রত্যেকটি প্রশ্নে ঐক্যবদ্ধ। অনেক জেলায় দেখেছি তারা ঐক্যবদ্ধ না। আজকে চাঁদপুরের উপজেলা ও বাইরের জেলা থেকে নেতৃবৃন্দ যারা এসেছেন, তারা এই জেলাকে মডেল হিসেবে নিতে পারেন। আমার জায়গা থেকে চাঁদপুর জেলা সংগঠনের জন্য যা করণীয় তা করব।

অনুষ্ঠানের শুরুতে জেলা শাখার পক্ষ থেকে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়। সবশেষে জেলা কমিটির পক্ষ থেকে সংগঠনের কেন্দ্রীয় প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের সম্মাননা স্মারক গ্রহণ করেন সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা।

সংগঠনের জেলা শাখার সভাপতি রোটারিয়ান মো. মোস্তফার (ফুল মিয়া) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক পোদ্দারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন বাজুসের উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, সহ-সম্পাদক ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল মেম্বারশিপ ভাইস প্রেসিডেন্ট মাসুদু রহমান, বাজুসের কার্যনির্বাহী সদস্য মো. ইমরান চৌধুরী।

এছাড়া বাজুসের পার্শ্ববর্তী জেলা এবং চাঁদপুরের জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa