ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

‘দেশে স্বর্ণ ব্যবসায় বিপ্লব ঘটেছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
‘দেশে স্বর্ণ ব্যবসায় বিপ্লব ঘটেছে’

ঝিনাইদহ: বর্তমানে দেশে স্বর্ণ ব্যবসায় বিপ্লব ঘটেছে বলে জানিয়েছেন বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের (বাজুস) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আনোয়ার হোসেন।  

বুধবার (২৩ নভেম্বর) বিকেলে বাজুস ঝিনাইদহ শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

ঝিনাইদহ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাজুস ঝিনাইদহ শাখার সভাপতি পঞ্চরেশ চন্দ্র পোদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের সহ-সম্পাদক মো. লিটন হাওলাদার, কোষাধ্যক্ষ উত্তম বণিক, কার্যনির্বাহী সদস্য মো. রিপনুল হাসান, সদস্য রকিবুল হাসান চৌধুরী।

প্রধান অতিথি বলেন, বর্তমানে আমাদের দেশে স্বর্ণ ব্যবসায় বিপ্লব ঘটেছে, যা বিশ্বব্যাপী সমাদৃত হয়েছে। প্রান্তিক পর্যায়ের স্বর্ণ কারিগরীদের উৎসাহিত করতে আমাদের সভাপতি সায়েম সোবাহান আনভীর মহোদয়ের বার্তা ও সার্বিক দিকনির্দেশনা নিয়ে আমরা প্রতিটি জেলায় জেলায় মতবিনিময় সভা করে যাচ্ছি। এবং সারা বিশ্বে এর বিপ্লব ঘটাতে চাই।  

পবিত্র কোরআন তেলওয়াত, গীতাপাঠ ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন, ঝিনাইদহ জুয়েলারি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাধন সরকার।  

উল্লেখ্য, এ মতবিনিময় সভায় ঝিনাইদহ জেলার ৬ উপজেলার জুয়েলারি অ্যাসোসিয়েশনের নেতারাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa