ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফারইস্ট ইসলামী লাইফের সভা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
ফারইস্ট ইসলামী লাইফের সভা অনুষ্ঠিত

ঢাকা: কর্মকর্তাদের দাপ্তরিক কাজের উন্নয়নের জন্য নথি ব্যবস্থাপনা বিষয়ের ওপর প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডে। সোমবার (২৪ অক্টোবর) রাজধানীর তোপখানা রোডের নিজ কার্যালয়ের রজনীগন্ধ্যা অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ড. মো. ইব্রাহীম হোসেন খান এবং বিশেষ অতিথি ছিলেন মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ, এফসিএমএ।

অনুষ্ঠানে নথি ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ দেন করেন মো. শাহাদত হোসেন হাজারী এসভিপি অ্যান্ড ইনচার্জ ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি, মো. আরিফ মোর্শেদ এস ভিপি, পলিসি হোল্ডার সার্ভিসেস ডিপার্টমেন্ট এবং মো আব্দুল কাদের, ডেপুটি ম্যানেজার (গণ সংযোগ)।

অনুষ্ঠানে ড. মো. ফয়জুর রহমান ফারুকী কনসালটেন্ট, সামিরা ইউনুস, উপ-ব্যবস্থাপনা পরিচালক (অপারেশন), এনামুল হক খান সহকারী পরিচালক এবং মো. আব্দুর রহিম, সহকারী ব্যবস্থাপনা পরিচালকসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
                                                                             
বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।