ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ীদের সভাপতি স্বাধীন, সম্পাদক ঢালী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ীদের সভাপতি স্বাধীন, সম্পাদক ঢালী

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমবায় সমিতির নির্বাচনে স্বাধীন শেখ ফের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মুসলিম ঢালী নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৫ অক্টোবর) সংগঠনের নিজস্ব কার্যালয়ে বিশেষ সাধারণ সভায় ঢাকা জেলা সমবায় কর্মকর্তা মনজুরুল কবির আগামী তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করেন।

এছাড়া সহ-সভাপতি পদে সেলিম মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে তোফায়েল হোসেন ও কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ কাওসার।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- মুজাফর তালুকদার, এমারত হোসেন, এইচএম নীরা, রফিকুল আলম, রাজু আহমেদ রনি, আরশাদ মল্লিক, রফিকুল ইসলাম।


এদিকে নবনির্বাচিত নেতাদের শুভেচ্ছা জানিয়েছেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিণ থানা যুবলীগের সভাপতি মাহামুদ আলম, আগারগাঁও নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির আসাদ হোসেন টিটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।