ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ভ্রমণ সংক্রান্ত সেবা দিতে শেয়ারট্রিপ ও গ্রামীণফোনের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
ভ্রমণ সংক্রান্ত সেবা দিতে শেয়ারট্রিপ ও গ্রামীণফোনের মধ্যে চুক্তি

ঢাকা: শেয়ারট্রিপ ও গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার দিতে একটি দীর্ঘমেয়াদি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে এখন থেকে গ্রামীণফোন ব্যবহারকারীরা শেয়ারট্রিপের কাছ থেকে ভ্রমণ সংক্রান্ত সেবা নেওয়ার সময় আকর্ষণীয় অফার ও ছাড় উপভোগ করতে পারবেন।

সম্প্রতি জিপি হাউজে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এখন থেকে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা বিমানের টিকেট কেনার সময় এবং শেয়ারট্রিপের মাধ্যমে হলিডে প্যাকেজ বুক করার ক্ষেত্রে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া গ্রামীণফোন ব্যবহারকারীরা কোনো সিকিউরিটি ডিপোজিট ছাড়াই শেয়ারট্রিপ থেকে ইন্টারন্যাশনাল রোমিং প্যাকেজ কিনতে পারবেন।

শেয়ারট্রিপের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও সাদিয়া হক; সিনিয়র ম্যানেজার (মার্কেটিং) মো. নাফিজ চৌধুরী; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মো. ফজলে এলাহী রাহাত এবং গ্রামীণফোনের পক্ষ থেকে হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান; প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ; হেড অব মানিটাইজেশন অ্যান্ড একুইজিশন মো. রিয়াজ আল ফারুক; প্রিমিয়াম সেগমেন্টের পার্টনারশিপ ম্যানেজার নাশার আহমেদ এবং প্রিমিয়াম সেগমেন্ট স্পেশালিস্ট সাব্বির আহমেদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
শেয়ারট্রিপের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও সাদিয়া হক বলেন, শেয়ারট্রিপ তার গ্রাহকদের উন্নত সেবা দিতে বদ্ধপরিকর। গ্রামীণফোনের সঙ্গে অংশীদারিত্ব আমাদের সেই প্রচেষ্টার প্রতিফলন।

গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, গ্রামীণফোন তার গ্রাহকদের জন্য সবসময় নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করে এবং বিভিন্ন সুবিধা নিশ্চিত করতে চায়। শেয়ারট্রিপের সঙ্গে অংশীদারিত্বের কারণে আমাদের গ্রাহকরা এখন ভ্রমণের ক্ষেত্রে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

সম্প্রতি দেশের সবচেয়ে বড় ও শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। শেয়ারট্রিপ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ফ্ল্যাগশিপ ভেঞ্চার ক্যাপিটাল কোম্পানি স্টার্টআপ বাংলাদেশ থেকে বিনিয়োগ পাওয়া ভ্রমণ খাতের প্রথম স্টার্টআপ। এখন পর্যন্ত দেশজুড়ে প্রায় ৫ লাখেরও বেশি গ্রাহকদের সেবা দিয়েছে শেয়ারট্রিপ। এটুআই ডিজিটাল সেন্টারের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলে ভ্রমণকে আরো সহজ করে তুলতে ব্র্যান্ডটির আট হাজারেরও বেশি এজেন্ট কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।