ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘এশিয়ার সেরা এমপ্লয়ার ব্র্যান্ড ২০২২’ পুরস্কারে ভূষিত বার্জার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
‘এশিয়ার সেরা এমপ্লয়ার ব্র্যান্ড ২০২২’ পুরস্কারে ভূষিত বার্জার

ঢাকা: সিঙ্গাপুরের প্যান প্যাসিফিক ম্যারিনা স্কয়ারে অনুষ্ঠিত ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসে ‘এশিয়ার সেরা এমপ্লয়ার ব্র্যান্ড ২০২২’ পুরস্কারে ভূষিত হয়েছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। পৃথিবীর নানা দেশ থেকে আগত বিভিন্ন খাতের র্শীষ নেতারা ও প্রতিষ্ঠান এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বার্জারের পক্ষে পুরস্কারটি গ্রহণ করে প্রতিষ্ঠানটির মানব সম্পদ বিভাগের অফিসার (কালচার ও এমপ্লয়ার ব্র্যান্ডিং) আফরিনা নাজনীন।

‘এ’ ক্যাটাগরিতে সিঙ্গাপুর, ভারত, থাইল্যান্ড, বাংলাদেশ, মালয়েশিয়া, ফিলিপাইন, কম্বোডিয়া ও ইন্দোনেশিয়ার ২৫টি প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হয়। গত ২ বছর ধরে পুঙ্খানুপুঙ্খ গবেষণার ভিত্তিতে এ প্রতিষ্ঠানগুলোকে পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের সাবেক ডিন ড. ইন্দিরা পারিখ এ গবেষণার সভাপতিত্ব ও নেতৃত্ব দেন।

এ নিয়ে বিপিবিএল’র মানবসম্পদ উন্নয়ন ও প্রশাসন বিভাগের প্রধান মুশফেকুর রহমান বলেন, বার্জার যে বাংলাদেশের সেরা কর্মীবান্ধব প্রতিষ্ঠান এ পুরস্কার প্রাপ্তির বিষয়টি তারই প্রতিফলন। বার্জার সবসময় কর্মীদের চমৎকার কর্মপরিবেশের বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি তাদের সুস্থতা ও বিকাশের জন্য নানা পদক্ষেপ নেয়।

এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আয়োজন করে ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস। এটি একটি স্বাধীন প্রতিষ্ঠান, যারা বিশ্বজুড়ে মানবসম্পদ ব্যবস্থাপনায় ইতিবাচক অর্জনকে স্বীকৃতি দেয়। বিগত তিন দশক ধরে, ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস ১৩৩টি দেশের হাজারো পেশাদারদের একত্রিত করেছে; এর মাধ্যমে এটি বিশ্বব্যাপী এইচআর পেশাদারদের মিলনমেলায় পরিণত হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।