ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

জেসিআই ঢাকা ওয়েস্টের তৃতীয় জিএমএম অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
জেসিআই ঢাকা ওয়েস্টের তৃতীয় জিএমএম অনুষ্ঠিত

ঢাকা: আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)-এর আঞ্চলিক সংগঠন জেসিআই ঢাকা ওয়েস্টের (পশ্চিম) ২০২২ সালের তৃতীয় সাধারণ সভা (জিএমএম) অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যায় রাজধানী ঢাকার একটি হোটেলে জেসিআই ঢাকা ওয়েস্টের সাধারণ সদস্যদের উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবী সংগঠনটির লোকাল চ্যাপ্টার থেকে জানানো হয়, এ বছর তৃতীয়বারের মতো তারা সফলভাবে সকল সদস্যদের নিয়ে সাধারণ সভা সম্পন্ন করেছে। এই আয়োজনের মাধ্যমে মূলত চলতি বছরের নানা কর্মকাণ্ড ও বাজেট পর্যালোচনা করা হয়েছে। এছাড়া লোকাল কমিটি তাদের সামনের দিনগুলোর কর্ম পরিকল্পনা পরিবেশন করেছে। একইসঙ্গে অনুষ্ঠানটিতে জেসিআই ঢাকা ওয়েস্টের সঙ্গে কিছু প্রতিষ্ঠানের সমঝোতা চুক্তিসই, প্রতি মাসের সেরা সদস্যের ক্রেস্ট প্রদান এবং দুজন নবনির্বাচিত বোর্ড সদস্যের শপথ অনুষ্ঠিত হয়েছে।

জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ লোকাল প্রেসিডেন্ট মুহাম্মাদ আলতামিশ নাবিলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল সেক্রেটারি জেনারেল জিয়াউল হক, ভাইস প্রেসিডেন্ট ও চ্যাপ্টার মেন্টর এজাজ মোহাম্মদ, ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোসায়েব আলম, ভাইস প্রেসিডেন্ট এম কামরুল চৌধুরী, ডিরেক্টর ত্বহা ইয়াছিন রমাদান, লোকাল সেক্রেটারি জেনারেল নূর মোহাম্মাদ আলী ও লোকাল বোর্ড মেম্বারসহ চ্যাপ্টারটির অর্ধশতাধিক সদস্য।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র প্রায় ২৫ টির অধিক আঞ্চলিক সংগঠন কাজ করছে। এর মধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট বৃহৎ এবং প্রাচীনতম।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa