ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড পেলেন আজমেরী হক বাঁধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, জুন ২৫, ২০২২
উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড পেলেন আজমেরী হক বাঁধন

ঢাকা: নন্দিত অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে ‘উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড-২০২২’ দিয়েছে জেসিআই বাংলাদেশ।

শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই পুরস্কার গ্রহণ করেন তিনি।

বাঁধন মঞ্চে তার একমাত্র সায়রাকে নিয়ে মঞ্চে ওঠেন। অভিনয়ের স্বীকৃতি সরূপ তাকে এই পুরস্কার দেওয়া হয়েছে।

বিভিন্ন ক্যাটাগরিতে এবার ‘উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড-২০২২’ পেয়েছেন মোট ১৪ জন নারী। অন্য যারা পুরস্কার পেয়েছেন তারা হলেন- সামিরা জুবেরী হিমিকা, নাদিয়া সরকার, মারিয়াম জাভেদ জুহি, শমি কায়সার, সুরঞ্জনা সাহা,তৌহিদা শিরোপা, সিলভানা কাদের সিনহা, নিগার সুলতানা জ্যোতি, খোদেজা ফরহাদ রুহী, নিগার সুলতানা জ্যোতি, সাবরিনা রহমান, রোকসানা রহমান, দোয়েল আক্তার ও কাজী রুফাইদা ইসলাম।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান ও এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের উপাচার্য ড. রুবানা হক।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।

‘উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড-২০২২’-এর প্রধান সমন্বয়কারী ছিলেন জেসিআই বাংলাদেশের ফার্স্ট লেডি তাসমিনা আহমেদ শ্রাবণী ও প্রধান আহ্বায়ক ছিলেন জেসিআই বাংলাদেশের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স কমিশনার তাসনুভা আহমেদ।  

অনুষ্ঠান উপদেষ্টা ছিলেন জেসিআই বাংলাদেশের সাধারণ সম্পাদক জিয়াউল হক ও অনুষ্ঠান পরিচালক ছিলেন ইসমাত জাহান। সহ-আহ্বায়ক খাদিজা আক্তার, ত্বহা ইয়াসিন রামাদান, আশিকুর রহমান ও এজাজ আহমেদ।

এছাড়া জেসিআই বাংলাদেশের ন্যাশনাল অফিসারস, লোকাল প্রেসিডেন্ট, সদস্যবৃন্দ এবং ব্যবসায়িক নেতা, কূটনীতিক ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৪০২ ঘণ্টা, জুন ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।