ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নিগার সুলতানা জ্যোতি পেলেন উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, জুন ২৫, ২০২২
নিগার সুলতানা জ্যোতি পেলেন উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড

ঢাকা: নারী ক্রিকেটার হিসেবে দেশের সুনাম বয়ে আনায় জেসিআই বাংলাদেশের ‘উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড-২০২২’পেয়েছেন নিগার সুলতানা জ্যোতি ।

শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সশরীরে উপস্থিত হয়ে তিনি এই পুরস্কার গ্রহণ করেন।

নিগার সুলতানা জ্যোতিকে সম্মাননা জানানোর জন্য জেসিআই বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

বিভিন্ন ক্যাটাগরিতে এবার পুরস্কার পেয়েছেন মোট ১৪ জন নারী। অন্য যারা পুরস্কার পেয়েছেন তারা হলেন- সামিরা জুবেরী হিমিকা, নাদিয়া সরকার, মারিয়াম জাভেদ জুহি, আজমেরি হক বাঁধন, তৌহিদা শিরোপা, সিলভানা কাদের সিনহা, সাবরিনা রহমান, খোদেজা ফরহাদ রুহী, শমি কায়সার, সুরঞ্জনা সাহা, রোকসানা রহমান, দোয়েল আক্তার ও কাজী রুফাইদা ইসলাম।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান ও এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের উপাচার্য ড. রুবানা হক।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।

‘উইমেন অব ইনস্পিরেশন অ্যাওয়ার্ড-২০২২’-এর প্রধান সমন্বয়কারী ছিলেন জেসিআই বাংলাদেশের ফার্স্ট লেডি তাসমিনা আহমেদ শ্রাবণী ও প্রধান আহ্বায়ক ছিলেন জেসিআই বাংলাদেশের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স কমিশনার তাসনুভা আহমেদ।  

অনুষ্ঠান উপদেষ্টা ছিলেন জেসিআই বাংলাদেশের সাধারণ সম্পাদক জিয়াউল হক ও অনুষ্ঠান পরিচালক ছিলেন ইসমাত জাহান। সহ-আহ্বায়ক খাদিজা আক্তার, ত্বহা ইয়াসিন রামাদান, আশিকুর রহমান ও এজাজ আহমেদ।

এছাড়া জেসিআই বাংলাদেশের ন্যাশনাল অফিসারস, লোকাল প্রেসিডেন্ট, সদস্যবৃন্দ এবং ব্যবসায়িক নেতা, কূটনীতিক ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৩৩৩ ঘণ্টা, জুন ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad