ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

এডিএ বাংলাদেশ এবং প্রাণ আরএফএলের নতুন যাত্রা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জুন ২২, ২০২২
এডিএ বাংলাদেশ এবং প্রাণ আরএফএলের নতুন যাত্রা

শুরু হলো এডিএ বাংলাদেশ এবং প্রাণ আরএফএলের নতুন যাত্রা। রিগ্যাল ফার্নিচারকে এক্সক্লুসিভ হোয়াটসঅ্যাপ বিজনেস প্ল্যাটফর্ম সার্ভিস প্রদান করবে এডিএ বাংলাদেশ।

আজিয়াটা গ্রুপের প্রতিষ্ঠান এডিএ বাংলাদেশ দীর্ঘ সময় ধরে মেটার গর্বিত পার্টনার হিসেবে এশিয়ার বিভিন্ন প্রতিষ্ঠানকে এ ধরনের সেবা প্রদান করে আসছে।

এডিএ’র ক্লায়েন্টদের মধ্যে রয়েছে- এফএমসিজি, আর্থিক প্রতিষ্ঠান, অটোমোবাইল, ফ্যাশন এবং টেলিকম কোম্পানিসহ বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান।

সর্বশেষ চুক্তিকৃত কোম্পানি প্রাণ আরএফএলের রয়েছে ২০০টির বেশি ব্র্যান্ড, যা বাংলাদেশ এবং সারা বিশ্বে মানসম্পন্ন পণ্য সরবরাহ করছে।

ইভেন্টে প্রাণ-আরএফএল গ্রুপ থেকে উপস্থিত ছিলেন- মোহাম্মদ আতিকুর রহমান (হেড অফ ডিজিটাল মার্কেটিং), মোহাম্মদ আনিসুর রহমান (ম্যানেজার, ডিজিটাল মার্কেটিং) ও হাসান হাসিবুর রহমান রিসাত (এসিস্ট্যান্ট ম্যানেজার, ডিজিটাল মার্কেটিং)।

ইভেন্টে এডিএ বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন- আশরাফুল হক (কান্ট্রি ডিরেক্টর, এডিএ বাংলাদেশ), রিয়াজ উদ্দিন খান (ডিরেক্টর, কাস্টমার এনগেজমেন্ট সলিউশন), মুনাফ মজিব চৌধুরী (ডিরেক্টর, বিজনেস ডেভলপমেন্ট), কিঙ্কর আহ্‌সান (ডিরেক্টর, ক্রিয়েটিভ), সৈয়দ শুভ (ম্যানেজার, সেলস এবং পার্টনারশিপ) ও আশফাক মাসুদ (এক্সিকিউটিভ, সেলস এবং পার্টনারশিপ)।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, জুন ২২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa