ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

পাইকগাছায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জুন ২১, ২০২২
পাইকগাছায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

খুলনা: খুলনা জেলার পাইকগাছা উপজেলায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা ১৪২৯ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক মেসার্স মীম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. শফিকুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মো. রজত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া সেলস ম্যানেজার মুসফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিং ব্যান্ড সিমেন্টের টেরিটরি সেলস অফিসার বি এম আশরাফুল আলম।

মেসার্স মীম এন্টারপ্রাইজের পরিবেশক মো. শফিকুল ইসলামের আয়োজনে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুচরা বিক্রেতা, বিশিষ্ট ব্যবসায়ী এবং স্থানীয় ঠিকাদাররা।

অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগতমান এবং ধারাবাহিক ঐতিহ্যসহ বাংলাদেশের উন্নয়নশীল প্রকল্পে কিং ব্যান্ড সিমেন্টের অবদানের কথা তুলে ধরা হয়। অনুষ্ঠানে খুচরা বিক্রেতাদের পুরস্কার বিতরণ করা হয় এবং মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুন ২১, ২০২২
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa