ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

আইসিসিবি হেরিটেজ রেস্টুরেন্টের বর্ষপূর্তি উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জুন ২১, ২০২২
আইসিসিবি হেরিটেজ রেস্টুরেন্টের বর্ষপূর্তি উদযাপন প্রথম বর্ষপূর্তি উদযাপন করেছে আইসিসিবি হেরিটেজ রেস্টুরেন্ট | ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ঐতিহ্যবাহী মোগল খাবারের আয়োজন নিয়ে ঢাকার একমাত্র ‘কনসেপ্ট রেস্টুরেন্ট’ আইসিসিবি হেরিটেজ রেস্টুরেন্টের প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বিকেলে আইসিসিবি হেরিটেজ রেস্টুরেন্টে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

বর্ষপূর্তি উপলক্ষে রেস্টুরেন্টে আগামী এক মাসজুড়ে সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার আগত অতিথিদের জন্য থাকছে নামমাত্র মূল্যে ‘আনলিমিটেড বিরিয়ানি অফার’। যেখানে অতিথিরা বিভিন্ন ধরনের মোগল বিরিয়ানির স্বাদ উপভোগ করতে পারবেন যত খুশি তত।

অনুষ্ঠানে এম এম জসীম উদ্দীন (সিওও, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, আইসিসিবি এবং সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ) বলেন, আইসিসিবি হেরিটেজ রেস্টুরেন্ট চালু হওয়ার পর থেকে আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি। বিগত এক বছরে রেস্টুরেন্টটির মাধ্যমে আমরা মোগল খাদ্যাভ্যাস ও আদব-ক্রেতা অথিতিদের কাছে তুলে ধরতে পেরেছি এবং আমরা আশাবাদী মোগল খাবারের আরও বৈচিত্র্য অতিথিদের কাছে পৌঁছে দিয়ে এ সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারবো।

বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (ট্রেজারার) ময়নাল হোসেন চৌধুরী বলেন, এখানকার পরিবেশ দেখেই মনে হয় আড়াইশ বছর পেছনে চলে গেছি। এখানে এলে আমাদের ঐতিহ্যকে মনে করিয়ে দেয়। খাবারের পরিবেশ ঠিক রাখতে এই হেরিটেজের জন্ম হয়েছে।

তিনি আরও বলেন, বসুন্ধরা পরিবারের উসিলায় লাখ লাখ মানুষ বেঁচে আছি, এ জন্য এই পরিবারের প্রতি আপনারা দোয়া করবেন।



বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এর সিএইচআরও ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা বলেন, প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী আমরা উদযাপন করছি। অনেক বাধা পেরিয়ে অন্যান্য রেস্টুরেন্টের সাথে হেরিটেজ রেস্টুরেন্ট স্থান করে নিয়েছে। যারা এখানে একবার খাবেন, খাবারের স্বাদের কারণে তাদের বারে বারে আসতে হবে।

অনুষ্ঠানে আব্দুর রহমান (হেড অব ক্যাটারিং, আইসিসিবি), সাদ তানভীর (হেড অব ডিভিশন-এইচআর, বিএলপিজিএল, এসআইসিএল অ্যান্ড বিএসইএল-এনএসবি প্রজেক্টস অ্যান্ড আইসিসিবি) এবং এস. এম. মনিরুল ইসলাম পলাশ (জি এম-একাউন্টস অ্যান্ড ফিন্যান্স, আইসিসিবি) রেস্টুরেন্টের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

বর্ষপূর্তির অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ এবং আইসিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুন ২১, ২০২২
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa