ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

খুলনায় রিহ্যাবের সভাপতি আবেদ আলী, সম্পাদক হাফিজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুন ২১, ২০২২
খুলনায় রিহ্যাবের সভাপতি আবেদ আলী, সম্পাদক হাফিজ

খুলনা: খুলনায়  আবাসন মালিকদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং সোসাইটি অব বাংলাদেশের (রিহ্যাব) কার্যনির্বাহী পরিষদের (২০২২-২০২৫) কমিটি আনুষ্ঠানিকভাবে গঠন করা হয়েছে।  

মঙ্গলবার (২১ জুন) দুপুরে মহানগরীর রিহ্যাব কার্যালয়ে সকলের সম্মতিক্রমে শেখ আবেদ আলীকে সংগঠনের সভাপতি ও এস এম হাফিজুর রহমান হাফিজ সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সিনিয়র সহ-সভাপতি মোল্লা মো. মিজানুর রহমান বাবু, সহ-সভাপতি মো. এমদাদুল হক, মো. বশির আহম্মেদ, শেখ আব্দুল আজিজ, মাশরুর আনোয়ার টুটুল, শ্রী তুষার কান্তি গোলদার, মোল্যা মূসা,  যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, এস এম মফিজুল ইসলাম, মো. মুসা হোসেন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আজগর বিশ্বাস তারা, কোষাধ্যক্ষ শেখ আশিকুজ্জামান আশিক, সহকারী কোষাধ্যক্ষ মো. মাহবুবুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক দুলাল শেখ, নাসির উদ্দিন সোহেল, সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মফিজুল ইসলাম মোড়ল।  

এছাড়াও আছেন স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মনিরুজ্জামান মনির, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এম শাহীন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক কামরুজ্জামান, ক্রীড়া সম্পাদক সুরঞ্জন সুতার, আইন বিষয়ক সম্পাদক শেখ হাসান ইফতেখার চালু,পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আসলাম হোসেন তালুকদার, কার্যনির্বাহী সদস্য আনিছুর রহমান বিশ্বাস, সরোয়ার জামাল পারভেজ, শহীদুল ইসলাম বাবু, ইউসুফ হোসেন, জাহাঙ্গীর হোসেন, বিল্লাল হোসেন, রফিকুল ইসলাম, মাহবুবুর রহমান টুলু, হাবিবুর রহমান আকন, অভিজিৎ রায় অভি, শেখ মো. মিজানুর রহমান মিজু, সৈয়দ রকিবুল ইসলাম, শাহ আলম হাওলাদার ও আসলাম সানা।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জুন ২১, ২০২২ 
এমআরএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa