ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এসএম গ্রুপ ও গ্রামীণফোনের চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এসএম গ্রুপ ও গ্রামীণফোনের চুক্তি সই

ঢাকা: দেশের তৈরি পোশাক খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এসএম গ্রুপ অব কোম্পানিজের সঙ্গে এক করপোরেট চুক্তি সই করেছে গ্রামীণফোন।

এই চুক্তির আওতায়, এখন থেকে গ্রামীণফোন এসএম গ্রুপকে নিরবিচ্ছিন্ন কানেক্টিভিটি সেবা এবং বিস্তৃত পরিসরের আইসিটি পণ্যসংশ্লিষ্ট সেবা দিবে।

সম্প্রতি, রাজধানীর জিপি হাউসে এই চুক্তি সই হয়।         

অনুষ্ঠানে গ্রামীণফোন থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিবিও ড. আসিফ নাইমুর রশিদ ও সিএইচআরও সৈয়দ তানভির হোসেন এবং এসএম গ্রুপ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ ও সিএফও সৈয়দ মুস্তাক আহমেদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সেগমেন্ট হেড এম. শাওন আজাদ, হেড অব লার্জ অ্যাকাউন্টস ২ আরিফুর রহমান, কি অ্যাকাউন্ট ম্যানেজার প্রমা প্রতিম, কি অ্যাকাউন্ট ম্যানেজার মনতাশের উদ্দিন ও নেটওয়ার্ক টিমের স্পেশালিস্ট সোহেল রানা এবং এসএম গ্রুপের জিএম এ. কে. এম. আনোয়ারুল হক ও ম্যানেজার ফকির আবদুল্লাহ আল শহীদ।

ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন এবং এসএম গ্রুপ উভয়ের মধ্যকার সহযোগিতামূলক সম্পর্ক ও একই লক্ষ্যের প্রতিফলন হিসেবে এ চুক্তি স্বাক্ষরিত হয়। গ্রামীণফোনের শক্তিশালী নেটওয়ার্ক, প্রযুক্তিগত উদ্ভাবন এবং সন্তোষজনক সেবা দিতে সক্ষমতাকে বিবেচনা করে এসএম গ্রুপ গ্রামীণফোনকে এর টেলিকম পার্টনার হিসেবে বেছে নিয়েছে।

অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানই ব্যবসায়িক ইকোসিস্টেমে একে অপরের ভূমিকা নিয়ে আলোচনা করে; পাশাপাশি, ভবিষ্যতে আইসিটি’র ব্যবহারিক বিভিন্ন দিক ও ভবিষ্যৎ সম্ভাবনা নিয়েও আলোচনা করা হয়।  

এসএম গ্রুপের ব্যবসার ইকোসিস্টেমে বিভিন্ন আইসিটি পণ্য চালুর মাধ্যমে গ্রামীণফোনের সঙ্গে পার্টনারশিপ নিয়ে আরও সামনে এগিয়ে যাবে। বিশ্বের বুকে দেশের তৈরি পোশাক খাতের ইতিবাচক চিত্র তুলে ধরতে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে এসএম গ্রুপ। আর এখন এই পার্টনারশিপের ফলে, গ্রামীণফোনের দেশজুড়ে ফোরজি কভারেজ ও সিমপ্লিফায়েড সল্যুশনের মাধ্যমে প্রতিষ্ঠানটি এর কার্যক্রম পরিচালনায় আরও অধিক সক্ষমতা অর্জন করবে, ব্যবসাকে ডিজিলাইজেশনের আওতায় নিয়ে আসবে এবং ভবিষ্যতে বৃহত্তর ও সম্মিলিত স্বার্থ পূরণে সকল সম্ভাবনা উন্মোচনে কাজ করবে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, জুন ১৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।