ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজারহাটে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জুন ১৪, ২০২২
রাজারহাটে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

কুড়িগ্রাম: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট কিং ব্র্যান্ড’ স্লোগানে কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) বিকেল ৫টায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট ও মেসার্স ভাই ভাই স্টোর্সের সহযোগিতায় এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

মেসার্স ভাই ভাই স্টোর্সের স্বত্বাধিকারী মো. নূরুল আমিনের সভাপতিত্বে হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া সেলস ম্যানেজার সামিউল ইসলাম পিন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—কিং ব্র্যান্ড সিমেন্টের টেরিটরি সেলস অফিসার মো. মহিদুল ইসলাম, বেঙ্গল ট্রেডাসের স্বত্বাধিকারী মো. আশরাফুল আলমসহ কিং ব্র্যান্ড সিমেন্টের স্থানীয় ব্যবসায়ীরা।

অনুষ্ঠানে মোট ৩৫ জন ব্যবসায়ী উপস্থিত ছিলেন। পরে সেরা ৫ জন বিক্রেতার মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শীর্ষ সেরা বিক্রেতাদের মধ্যে মেসার্স বেঙ্গল ট্রেডার্সকে প্রথম পুরস্কার হিসেবে একটি স্মার্ট এলইডি টিভি, বিশেষ পুরস্কার হিসেবে মেসার্স মানিক ট্রেডার্সকে  মেসার্স ভাই ভাই স্টোর্সের পক্ষ থেকে একটি জিএফপি স্ট্যান্ড ফ্যান, মেসার্স আনোয়ার কনস্ট্রাকশনকে দ্বিতীয় পুরস্কার হিসেবে মাইক্রোওয়েভ ওভেন, মেসার্স আফজাল স্যানেটারিকে তৃতীয় পুরস্কার হিসেবে নন স্টিক ফাইভ ইন ওয়ান সেট এবং মেসার্স আলম স্যানেটারিকে চতুর্থ পুরস্কার হিসেবে একটি রাইস কুকার বিতরণ করা হয়।

বাংলাদশে সময়: ১৭৫০ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এফইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।