ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সোনাহাট স্থলবন্দরে টানা ৯ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
সোনাহাট স্থলবন্দরে টানা ৯ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি

কুড়িগ্রাম: পবিত্র ঈদুল ফিতর ও মহান মে দিবস উপলক্ষে সোনাহাট স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম টানা ৯ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) থেকে আগামী ৭ মে পর্যন্ত টানা ৯ দিন কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা সীমান্তের সোনাহাট স্থল বন্দরের সব কার্যক্রম বন্ধ থাকবে।

বন্ধ শেষে আগামী ৮ মে থেকে সোনাহাট স্থলবন্দর দিয়ে পুনরায় আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

সোনাহাট স্থলবন্দর কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তফা জামান কর্তৃক ২৭ এপ্রিল স্বাক্ষরিত পত্রে সোনাহাট স্থলবন্দর শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হয়েছে।
কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকীব আহমেদ জুয়েল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ থাকার বিষয়টি সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক), বিজিবির সোনাহাট ক্যাম্পের কমান্ডার, সোনাহাট স্থলবন্দর আমদানি ও রফতানিকারক সমিতিকে জানানো হয়েছে।

তিনি আরও বলেন, এছাড়া সোনাহাট স্থলবন্দরের বিপরীতে ভারতের আসাম রাজ্যের ধুবড়ি জেলার গোলকগঞ্জ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের বন্ধ ঘোষণার বিষয়টি চিটি দিয়ে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এফইএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।