ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি ৭ দিন বন্ধ ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৮ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি ৭ দিন বন্ধ ঘোষণা

পঞ্চগড়: পহেলা মে শ্রমিক দিবস ও পবিত্র ঈদুল ফিতর এবং সাপ্তাহিক ছুটিসহ ৭ দিন দেশের একমাত্র চতুরদেশীয় স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটান) পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে সকল প্রকার আমদানি-রফতানি বাণিজ্য বন্ধ থাকবে। তবে বাংলাবান্ধা ইমিগ্রেশনে চেকপোস্ট দিয়ে যাত্রী পারাপার কার্যক্রম স্বাভাবিক থাকবে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিনগত রাতে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবসসহ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী শনিবার (৩০ এপ্রিল) থেকে বৃহস্পতিবার (৫ মে) পর্যন্ত উভয় দেশের ব্যবসায়ীদের সম্মতিতে বাংলাবান্ধা স্থলবন্দরে সকল প্রকার আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় টানা ৭ দিন বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকার পর আগামী শনিবার (৭ মে) সকাল থেকে পুনরায় কার্যক্রম স্বাভাবিকভাবেই শুরু হবে।  

বাংলাদেশ সময়: ০১২৭ ঘন্টা, এপ্রিল ২৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।