ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ম্যাগী খুশির ইফতার হোক সবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
ম্যাগী খুশির ইফতার হোক সবার

ঢাকা: বাংলাদেশের সবার প্রিয় নুডলস ব্র্যান্ড ম্যাগী বিশ্বাস করে আনন্দ বাড়ে খাবার শেয়ারিং এ। মাহে রমজান মানেই সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি আর বাংলদেশের ১ নম্বর নুডলস ব্র্যান্ড ম্যাগী সেই বিশ্বাস নিয়েই সামনে এগিয়ে যাচ্ছে।

এই রমজানে সমাজের সুবিধাবঞ্চিত মানুষকে ইফতার করিয়ে আনন্দ ভাগাভাগি করার উদ্যোগ নিয়েছে ম্যাগী। একটি ব্র্যান্ডেড ম্যাগী ভ্যান সারা রমজান জুড়ে ঢাকা শহরে ঘুরে বেড়াচ্ছে অসংখ্য মসজিদ, মাদরাসা, এতিমখানা এবং এই ধরনের আরও অনেক প্রতিষ্ঠানে। যেখানে তারা সুবিধাবঞ্চিত মানুষদের ইফতার করাচ্ছে ম্যাগী নুডলস এবং ম্যাগী হেলথি স্যুপ দিয়ে। ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ইফতারের সময় যানজটে আটকে পড়াদের মধ্যেও ইফতার বিতরণ করছে ম্যাগী।

ম্যাগী একটি বিশ্ববিখ্যাত কালিনারি ব্র্যান্ড, যা যাত্রা শুরু করে আজ থেকে ১৩৬ বছর আগে ১৮৮৫ সালে। বিশ্বের ৯৮টি দেশে ম্যাগী নুডুলস, সিজনিং, স্যুপ এবং ফ্রোজেন খাবারের জন্য পরিচিত। ম্যাগী বাংলাদেশে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে আর সময়ের সঙ্গে দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ডে পরিণত হয়েছে। বাংলাদেশে ম্যাগী নুডুলস ছাড়াও কয়েক ফ্লেভারের স্যুপ এবং ভিন্ন ধরনের মশলা বিক্রি করে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।