ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বগুড়ায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
বগুড়ায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল

বগুড়া: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের উদ্যোগে বগুড়াতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ এপ্রিল) বিকেলে শহরের মাটিডালি এলাকায় হোটেল ক্যাসেল সোয়াদে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে বগুড়া, সিরাজগঞ্জ ও জয়পুরহাট অঞ্চলের ডিলার, রিটেইলার ও প্রকৌশলীসহ প্রায় ৩৫০ জন অতিথি অংশ নেন। ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, সিমেন্ট সেক্টর, বসুন্ধরা গ্রুপের এজিএম (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বীর সিমেন্টের এজিএম (ওয়েস্ট জোন) মো. আশিক আহমেদ, বীর সিমেন্টের ম্যানেজার (সেলস) ও আর সিদ্দিকী, কিং ব্র্যান্ড সিমেন্টের উইং ইনচার্জ (নর্থ উইং) মো. জিল্লুর রহমান ও বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার মো. আতিকুর রহমানসহ সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তারা।

ইফতার মাহফিলে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু এবং দেশ, জাতি ও মুসলিম উম্মার শান্তি-সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।