ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আখাউড়া আ.লীগের সম্মেলনে বন্ধ থাকবে বন্দরের কার্যক্রম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আখাউড়া আ.লীগের সম্মেলনে বন্ধ থাকবে বন্দরের কার্যক্রম

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শনিবার (১২ মার্চ) বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম।  

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান আহমেদ খলিফা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ বিষয়ে শুক্রবার (১১ মার্চ) আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জানান, শনিবার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে। সম্মেলনে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন, সিঅ্যান্ডএফ এজেন্টের প্রধান উপদেষ্টা, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী হয়েছেন। সম্মেলনে তার পক্ষে স্থলবন্দরের সব ব্যবসায়ী ও শ্রমিকরা অংশ নেবেন। সেজন্য বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন, বিষয়টি ভারতের ব্যবসায়ীদেরও চিঠির মাধ্যমে জানানো হয়েছে। ১৩ মার্চ থেকে সব কার্যক্রম পুনরায় চালু হবে। তবে স্থলবন্দর বন্ধ থাকাকালে দুই দেশের পার্সপোটধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক থাকবে।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।