ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফয়েস লেক কনকর্ড এবং বেসক্যাম্প এডভেঞ্চারসের মধ্যে চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মার্চ ২, ২০২২
ফয়েস লেক কনকর্ড এবং বেসক্যাম্প এডভেঞ্চারসের মধ্যে চুক্তি সই ফয়েস লেক কনকর্ড এবং বেসক্যাম্প এডভেঞ্চারসের মধ্যে চুক্তি সই।

ঢাকা: ফয়েস লেক কনকর্ড এবং বেসক্যাম্প এডভেঞ্চারসের মধ্যে সমঝোতা চুক্তি সই হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) ওই চুক্তি সই হয়।

 

চুক্তি অনুযায়ী চট্টগ্রাম ফয়েস লেকে বিভিন্ন ধরনের আউটডোর এ্যক্টিভিটি স্থাপন করবে। যেমন ট্রি টপ এ্যক্টিভিটিজ, অন গ্রাউন্ড এডভেঞ্চারস কোর্স, মাড কোর্স, ওয়াটার কোর্স, জিপ লাইন, জরবিং, হিল ট্র্যাকিং, ট্রি হাউস, টেন্টসহ নানাবিধ আকর্ষণীয় এডভেঞ্চারস এ্যক্টিভিটিজ। এর ফলে চট্টগ্রামসহ দেশি-বিদেশি পর্যটকদের কাছে ফয়েজ লেক বাড়তি বিনোদন যোগ করবে।

সমঝোতা স্বাক্ষরের সময় কনকর্ড এন্টারটেইনমেন্টের পক্ষে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার কামাল এবং বেসক্যাম্প এডভেঞ্চারসের পক্ষে চেয়ারম্যান মাহাবুব জামান উপস্থিত ছিলেন।

স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন কনকর্ড এন্টারটেইনমেন্টের নির্বাহী পরিচালক (বিপণন) অনুপ কুমার সরকার এবং বেসক্যাম্প এডভেঞ্চারসের ব্যবস্থাপনা পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেড অব মিডিয়া এন্ড পি আর এম মাহফুজুর রহমান, সহকারী মহা-ব্যবস্থাপক বিপণন উজ্জল কুমার বসাক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মার্চ ২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।