ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিকাশ পেমেন্টে পিকাবু-তে স্মার্টফোন কিনলে ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
বিকাশ পেমেন্টে পিকাবু-তে স্মার্টফোন কিনলে ছাড়

ঢাকা: ফেব্রুয়ারি মাসজুড়ে ই-কমার্স প্ল্যাটফর্ম পিকাবু-তে বিকাশ পেমেন্টে স্যামসাং স্মার্টফোন কিনলে মিলছে ৫ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৫০০ টাকা ডিসকাউন্ট। অফার চলাকালীন গ্রাহক যতবার খুশি স্মার্টফোন কিনে এ ডিসকাউন্ট পেতে পারেন।

শুধুমাত্র স্যামসাং এর স্মার্টফোন কিনে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করলেই এ ছাড় পাচ্ছেন গ্রাহকরা। এজন্য পিকাবুর ওয়েবসাইট থেকে বিকাশ পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করতে হবে গ্রাহককে।  

পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট বিকাশ করা খুবই সহজ। এজন্য গ্রাহককে পিকাবুর ওয়েবসাইটে গিয়ে পছন্দের স্যামসাং স্মার্টফোন নির্বাচন করে কার্টে যোগ করার পর চেক আউট করতে হবে। পরবর্তী ধাপগুলোতে ব্যক্তিগত তথ্য দিয়ে ডেলিভারি পদ্ধতি নির্বাচন করে পেমেন্ট পদ্ধতির তালিকা থেকে বিকাশ নির্বাচন করতে হবে। এরপর ‘প্লেস অর্ডার’ এ ট্যাপ করলেই গ্রাহক চলে যাবেন বিকাশ পেমেন্ট গেটওয়েতে। সেখানে বিকাশ নম্বর, ভেরিফিকেশন কোড ও বিকাশ পিন দিলেই পেমেন্ট সম্পন্ন হয়ে যাবে এবং সঙ্গে  সঙ্গেই গ্রাহকের অ্যাকাউন্টে চলে আসবে ডিসকাউন্ট।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এসই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।