ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সাফা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেল রূপালী ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
সাফা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেল রূপালী ব্যাংক সাফা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেল রূপালী ব্যাংক।

ঢাকা: সেরা আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য রূপালী ব্যাংক জিতে নিল সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) অ্যাওয়ার্ড। দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব শ্রীলঙ্কা, কলম্বো থেকে ভার্চ্যুয়ালি ‘সাফা বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২০’ এর আয়োজন করা হয়।

বুধবার (০৯ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারের সিএ ভবনের অডিটোরিয়ামে সীমিত পরিসরে সেরার স্বীকৃতি হিসেবে অ্যাওয়ার্ড তুলে দিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রূপালী ব্যাংকের পক্ষে পুরস্কার গ্রহণ করেন ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর ও জিএম মো. হারুনুর রশিদ।  

সাফা’র পক্ষ থেকে আইসিএবি’র সভাপতি মো. শাহাদৎ হোসেন, এফসিএ পুরস্কার দেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন সাফা’র উপদেষ্টা এ.কে.এম. দেলোয়ার হোসাইন এফসিএমএ, আইসিএবি’র সাবেক সভাপতি মাহমুদুল হাসান খসরু এবং কাউন্সিল সদস্য মো. হুমায়ুন কবীর, এফসিএ।

উল্লেখ্য, ২০২০ সালের বার্ষিক প্রতিবেদনের জন্য রূপালী ব্যাংক আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ও আইসিএবি সার্টিফিকেট অব মেরিট অ্যাওয়ার্ডও লাভ করে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।