ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইভ্যালির রেঞ্জ রোভার ১ কোটি ৮১ লাখে বিক্রি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
ইভ্যালির রেঞ্জ রোভার ১ কোটি ৮১ লাখে বিক্রি

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির রেঞ্জ রোভার গাড়ি এক কোটি সাড়ে ৮১ লাখ টাকায় বিক্রি হয়েছে। আদালত গঠিত বোর্ড সদস্যরা এই নিলামের আয়োজন করেন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১টা ৪৯ মিনিটে রাজধানীর ধানমণ্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে এ নিলাম শুরু হয়।

নিলামে ইভ্যালির রেঞ্জ রোভার গাড়িটির দর হাকিয়েছেন ১৫ জন। এর মধ্যে এক কোটি সাড়ে ৮১ লাখ টাকা সর্বোচ্চ দর হাকিয়ে গাড়িটি কিনে নেন ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান নামে এক ব্যক্তি।

নিলামের শুরুতে গাড়িটির ন্যূনতম নিলাম দর এক কোটি ৬০ লাখ টাকা ধরা হয়েছিল।

বোর্ড প্রধান অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, আমরা দায়িত্ব নেওয়ার পর থেকে আমাদের উদ্দেশ্য হচ্ছে ইভ্যালির পাওনাদারদের পাওনা পরিশোধ করা। সে উদ্দেশ্যে আমরা নিলাম ডেকেছি। ভবিষ্যতে আরও নিলাম ডাকবো।  

তিনি বলেন, যে গাড়িগুলো নিলাম করা হচ্ছে সেগুলো ইভ্যালির ব্যবসায়িক কাজে ব্যবহার করা হতো না। কেউ যদি নিলামে সর্বোচ্চ দর দেয়, তাও তার কাছে গাড়ি বিক্রি করা হয় না যদি আমাদের প্রত্যাশা অনুযায়ী না হয়।

ইভ্যালির পাঁচজন বোর্ড সদস্য ও তাদের আত্মীয়-স্বজনরা এই নিলামে অংশ নিতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমএমআই/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।