ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমির কর্মশালা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমির কর্মশালা ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমির কর্মশালা।

ঢাকা: ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমির (আইবিটিআরএ) উদ্যোগে ‘দি চ্যালেঞ্জেস অব দা ফোর্থ ইন্ডাস্ট্রিয়াল রেভোলুশন ইন ব্যাংকিং সেক্টর’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ জানুয়ারি) ইসলামী ব্যাংক টাওয়ারে কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

আইবিটিআরএ-এর প্রিন্সিপাল এস এম রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, মো. আলতাফ হুসাইন ও মো. নাইয়ার আজম, চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরীসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও ভার্চুয়াল প্লাটফর্মে প্রায় ৫০০ জন নির্বাহী ও কর্মকর্তারা।

বিজনেস সেশনে বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইসহাক মিয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডেপুটি সেক্রেটারি গোলাম মোহাম্মদ ভুঁইয়া এবং বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক ও সিস্টেমস এনালিস্ট এস.এম. তোফায়েল আহমেদ।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa