ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

প্রশিক্ষণ নিলেন ২৫ নারী উদ্যোক্তা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
প্রশিক্ষণ নিলেন ২৫ নারী উদ্যোক্তা 

সিলেট: নতুন নারী উদ্যোক্তা সৃষ্টিতে যৌথভাবে কাজ করে যাচ্ছে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)।

বুধবার (২৭ জানুয়ারি) পাঁচ দিনব্যাপী ‘শিল্প উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ কর্মাশালার দ্বিতীয় ব্যাচে প্রশিক্ষণ নেন ২৫ জন নারী।

সমাপনী অনুষ্ঠানে তাদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়েছে।

বিসিক সিলেটর উদ্যোগে এবং সিলেট চেম্বারের সহযোগিতায় বুধবার বিকেলে চেম্বার মিলনায়তনে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক তাহমিন আহমদ বলেন, উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শিল্প স্থাপনের পূর্বে এ বিষয়ে সম্যক জ্ঞান থাকা একান্ত জরুরি। এ বিষয়টি বিবেচনায় নিয়ে বর্তমান সরকার বিসিকসহ বিভিন্ন সংস্থার মাধ্যমে বছরব্যাপী প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করে থাকেন।  

সিলেট চেম্বারের সিনিয়র অ্যাক্সিকিউটিভ অফিসার মিনতি দেবীর পরিচালনায় আরও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের পরিচালক মুশফিক জায়গীরদার, মো. মুজিবুর রহমান মিন্টু, চেম্বার সচিব মো. গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল, অ্যাক্সিকিউটিভ অফিসার শাহ আলম রাফি, বিসিক সিলেটের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এনইউ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa