ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

খুলনায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
খুলনায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা অনুষ্ঠিত কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রিদের নিয়ে খুলনায় রাজসভা

খুলনা: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’ স্লোগানে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রিদের নিয়ে খুলনায় রাজসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় খুলনা মহানগরীর তালুকদার কমিউনিটি সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

খুলনা সিটি কর্পোরেশনের ২৬ নম্বর ওয়ার্ড কমিশনার মো. গোলাম মাওলা শানুর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কিং ব্র্যান্ড সিমেন্ট সাউথ উইংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মো. জিয়াউর রহমান।

সভায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে রাজমিস্ত্রিদের কিং ব্র্যান্ড সিমেন্টের ব্যবহার ও গুণগতমান সম্পর্কে অবহিত করেন প্রকৌশলী মো. কাওছার হোসেন, ডেপুটি ম্যানেজার, টেকনিক্যাল সাপোর্ট। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া সেলস ম্যানেজার মো. মশফিকুর রহমান।

এছাড়া সঠিক নির্মাণ কাজ পরিচালনা করা এবং নির্মাণকাজে সিমেন্টের সঠিক ব্যবহার সম্পর্কে অবহিত করেন খুলনা এলজিইডির উপজেলা প্রকৌশলী আবু তারেক সাইফুল কামাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলার রূপসা অঞ্চলের পরিবেশক মেসার্স তালুকদার কর্পোরেশনের স্বত্বাধিকারী তালুকদার মো. হেলালুজ্জামান।

অনুষ্ঠানে র‌্যাফেল ড্র এবং কুইজ প্রতিযোগিতার মাধ্যমে ১০ জন রাজমিস্ত্রিকে পুরস্কৃত করা হয় এবং ৪০ জন রাজমিস্ত্রিকে কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে উপহার সামগ্রী দেওয়া হয়। নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।