ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

পাওনা টাকার দাবিতে আদিয়ান মার্টের মালিকের বাড়িতে তালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
পাওনা টাকার দাবিতে আদিয়ান মার্টের মালিকের বাড়িতে তালা

চুয়াডাঙ্গা: পাওনা টাকার দাবিতে ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের কার্যালয় ও মালিকের বাড়িতে তালা ঝুলিয়েছেন বিক্ষুব্ধ গ্রাহকরা।  

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে চুয়াডাঙ্গা সদর উপজেলার নীলমণিগঞ্জ বাজারে ওই প্রতিষ্ঠানটির কার্যালয় ও মালিকের বাড়িতে তালা দেন তারা।

এসময় আদিয়ান মার্ট কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
করেন প্রায় একশ’ গ্রাহক।  

লোভনীয় অফারে বিভিন্ন ধরনের পণ্যের বিজ্ঞাপনের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নেয় আদিয়ান মার্ট। এরপর অর্থ আত্মসাতের অভিযোগে এক গ্রাহকের করা মামলায় প্রতিষ্ঠানটির সিইও জুবায়ের সিদ্দিক, তার বাবা আবু বকর সিদ্দিক, ভাই মাহমুদ সিদ্দিক ও ম্যানেজার মিনারুল ইসলামকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সম্প্রতি সিইও ছাড়া সব আসামি জামিন পেয়েছেন। জামিনের পরও পাওনা টাকা না পেয়ে আন্দোলন শুরু করেন গ্রাহকরা।  

বিক্ষুব্ধ গ্রাহকরা জানান, হাজতবাসের পর থেকে আদিয়ান মার্ট পাওনা টাকা ফেরত দিতে নতুন করে টালবাহানা শুরু করেছে। প্রতিষ্ঠানের লোকজন টাকা দিতে অস্বীকৃতি জানাচ্ছেন, তাই তাদের বাড়িতে ও কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa